লক্ষ্মীটারীতে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ও সেবা সংক্রান্ত গণশুনানি

জনগন যত বেশি সচেতন হবে উন্নয়ন ও জনসেবা তত বেশি নিশ্চিত হবে

লক্ষ্মীটারীতে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ও সেবা সংক্রান্ত গণশুনানি

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি ♦ রংপুরের গঙ্গাচড়ায় লক্ষ্মীটারী ইউনিয়নে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ও সেবা সংক্রান্ত গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ইউনিয়ন পরিষদের হলরুমে অনুষ্ঠিত গণশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার রংপুরের উপ-পরিচালক( উপসচিব)  সৈয়দ ফরহাদ হোসেন। কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার (ইএএলজি) প্রকল্পের সহযোগিতায় এ অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সৈয়দ ফরহাদ হোসেন বলেন, মানুষের দোরগোড়ায় সেবামূলক কার্যক্রম পৌছে দিতে হবে। এজন্য সরকারের বিভিন্ন বিভাগ প্রত্যন্ত অঞ্চলে কাজ করছে। তবে প্রত্যাশীত জনসেবা প্রাপ্তির ব্যাপারে জনগনের মধ্যে সচেতনতা বেশি প্রয়োজন। জনগন যত বেশি সচেতন হবে উন্নয়ন ও জনসেবা ততবেশি নিশ্চিত হবে।

গণশুনানিতে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ও জনসেবা বিষয়ক বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরা হয়। একই সঙ্গে আগামী দিনের পরিকল্পনার কথা জানানো হয়।

লক্ষ্মীটারী ইউপি চেয়ারম্যান আব্দুল্লা আল হাদির সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন ডি এফ ( ইএএলজি প্রকল্প) মতিউর রহমান, ডিএফ (এলজিএসপি-৩) কামরুল ইসলাম, গঙ্গাচড়া মডেল থানার এএসআই আব্দুল কুদ্দুস, ইউপি সচিব মো. নুরুন্নবী ইসলাম।

এসময় ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন। গণশুনানিতে ইউনিয়নের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে সমাধান ও উন্নয়নে বরাদ্দ বাড়ানোর দাবি জানানো হয়।

অনুষ্ঠান শেষে স্বেচ্ছাসেবীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।