রংপুরে গোসলের ভিডিও ধারণ করে একাধিকবার ধর্ষণের অভিযোগ

প্রাইভেট পড়ানোর সুযোগে একদিন গোপনে ওই গৃহবধুর গোসলের ভিডিও ধারণ

রংপুরে গোসলের ভিডিও ধারণ করে একাধিকবার ধর্ষণের অভিযোগ

স্টাফ রিপোর্টার ♦ রংপুরের কাউনিয়া উপজেলায় গৃহবধুর (৩৬) গোসলের ভিডিও গোপনে ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে সাবেক ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাজেদুল ইসলাম বসুনিয়া (২৮) এর বিরুদ্ধে।

বুধবার (২৫ মে) রাতে র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে এ ঘটনায় অভিযুক্ত মাজেদুলকে রংপুর নগরীর কেরামতিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, গ্রেফতারকৃত ওই সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা হয় ২ মাস আগে।

নারী শিশু নির্যাতন দমন আইনে এবং পর্ণগ্রাফি আইনে দুটি মামলা হয়। এর আগে ওই ভুক্তভোগী নারী কাউনিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মাজেদুল কাউনিয়া উপজেলার হারাগাছ ইউনিয়নের মৃত মহির উদ্দিন বসুনিয়ার ছেলে এবং হারাগাছ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক শিক্ষাবিষয়ক সম্পাদক ছিলেন ।

কাউনিয়া থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার হারাগাছ ইউনিয়নের এক গৃহবধুর দুই সন্তানকে প্রাইভেট পড়াতেন একই এলাকার কলেজছাত্র মাজেদুল। প্রাইভেট পড়ানোর সুযোগে একদিন গোপনে ওই গৃহবধুর গোসলের ভিডিও ধারণ ও স্থীরচিত্র তুলে রাখেন। পড়ে ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণ করেন বলে অভিযোগ মাজেদুলের বিরুদ্ধে।

গতবছরের ২৯ অক্টোবর কেউ না থাকার সুযোগে মাজেদুল আবার ওই গৃহবধুর বাড়িতে গিয়ে ধর্ষণ করেন। পরে ওই গৃহবধু নিরুপায় হয়ে ঢাকায় চলে যান। সেখানেও অভিযুক্ত মাজেদুল গিয়ে তাকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেন, তবে ওই গৃহবধু রাজি না হওয়ায় মাজেদুল ১২ মার্চ ভুয়া ফেসবুক আইডি থেকে গৃহবধুর দুই ছেলে (১৭) ও (১৮) কে গোপন ছবি ম্যাসেঞ্জারে পাঠায়। অবশেষে ওই নারী ঢাকা থেকে গ্রামে এসে ১১ এপ্রিল কাউনিয়া থানায় মামলা দায়ের করেন।  

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, এ ঘটনায় দুটি মামলা দায়েরের পরপরই অভিযুক্ত মাজেদুল গাঢাকা দেন। তথ্য-প্রযুক্তির সহায়তায় বুধবার যৌথ অভিযানে রাতে থানা পুলিশ ও রংপুর র‌্যাব ১৩ যৌথ অভিযাসে মাজেদুলকে রংপুর নগরীর কেরামতিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।