যুব সমাজকে মাদক ছেড়ে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন দেখতে হবে: আ.আলিম মাহমুদ

আমরা স্বপ্ন দেখবো যে স্বপ্ন আমাদের ঘুমাতে দিবে না

যুব সমাজকে মাদক ছেড়ে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন দেখতে হবে: আ.আলিম মাহমুদ

স্টাফ রিপোর্টার ♦ রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল আলিম মাহমুদ মাদককে না বলুন মাদক মুক্ত সমাজ প্রতিষ্ঠা করুন উল্লেখ করে বলেন, যুব সমাজকে মাদক ছেড়ে সমাজে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন দেখতে হবে। আমরা স্বপ্ন দেখবো যে স্বপ্ন আমাদের ঘুমাতে দিবে না। স্বপ্ন দেখতে হবে, পরিকল্পনা করতে হবে এবং সেই পরিকল্পনা অনুযায়ী কাজ করতে হবে। তাহলেই সমাজে একজন প্রতিষ্ঠিত ও সম্মানীত মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করা সম্ভব।

সোমবার (১১অক্টোবর) লায়ন্স ক্লাবের অক্টোবর সেবা কার্যক্রম কর্মসূচির অংশ হিসেবে  লায়ন্স ক্লাব প্রাঙ্গনে যুব সমাজের নৈতিক উত্তরনে সমকালীন ভাবনা প্রসঙ্গ ‘মাদক’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরপিএমপি পুলিশ কমিশনার বলেন, মাদক-দ্রব্য খেয়ে, নেশা করে, চুরি-ছিনতাই-ডাকাতি করে শুধু নিজেরই মানসম্মান হারাচ্ছেন না পরিবারের সকল সদস্যই মানসম্মান হারাচ্ছেন। একজন মাদকসেবী নিজেও ধ্বংস হচ্ছে এবং তার পরিবারকে ধ্বংস করছে। পাশাপাশি তার বন্ধু-বান্ধব ও প্রতিবেশীদেরও বিপথগামী করছে।

ক্লাব প্রেসিডেন্ট লায়ন এ.কে.এম বানিউল আদম বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রংপুরের সিভিল সার্জন ডাঃ হিরম্ব কুমার রায়, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মাসুদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন প্রমুখ।