বুবলীতে বিরক্ত শাকিব, অভিমান অপু বিশ্বাসের

বুবলীতে বিরক্ত শাকিব, অভিমান অপু বিশ্বাসের

নিউজডোর ডেস্ক ♦ দেশের শীর্ষ নায়ক শাকিব খানকে নিয়ে দুই অভিনেত্রী অপু বিশ্বাস শবনম বুবলীর 'লড়াই' কথা কেউ জানে না দেশে এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। দুই অভিনেত্রীই এখনও শাকিবের স্ত্রী হিসেবে তাদের স্বামীদের প্রতি ইতিবাচক মনোভাব প্রকাশ করেন। যদিও শাকিব খান বরাবরই অপু-বুবলীকে তার জীবনের 'অতীত' বলে মন্তব্য করেছেন। কিন্তু দুই সন্তানের কারণে এখনো শাকিব-অপু শাকিব-বুবলীর মধ্যে যোগাযোগ রয়েছে।

ঈদের আগে সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনে সাক্ষাৎকার দিয়েছেন বুবলী। যেখানে শাকিব খানকে এখনো ডিভোর্স দেননি বলে জানিয়েছেন এই অভিনেত্রী। এক্ষেত্রে দুজনেই সময় নিচ্ছেন।

শুধু তাই নয়, সেই সাক্ষাৎকারে বুবলী আরও বলেছিলেন- 'আমি শাকিব খান ছাড়া আমার জীবনে অন্য কাউকে ভাবতে পারি না। বুবলীর জীবনে যুবরাজ শাকিব। হয়তো সময়ই বলে দেবে আমাদের ভবিষ্যৎ কী হবে। তবে তার আগে আমাদের কথা বলার জায়গা আছে। পারিবারিক কথা বলার জায়গাও আছে। কারণ আমি হয়তো সন্তানের জন্য অনেক কিছু মানিয়ে নিচ্ছি।

বুবলীর মন্তব্য ভালোভাবে নেননি শাকিব খান। দেশের একটি জাতীয় দৈনিকের প্রতিবেদনে এমন তথ্য উঠে এসেছে। শাকিব খানের ঘনিষ্ঠ এক ব্যক্তির বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, বুবলীর ওই সাক্ষাৎকারের পর শাকিব বলেন- 'ওদের কোনো কাজ নেই? আমি ইতিমধ্যে সবকিছু পরিষ্কার করেছি। তারপরও এসব নিয়ে নতুন ইস্যু কেন?'

এদিকে ওই সাক্ষাৎকারের পর বুবলীকে অপমান করেছেন অপু বিশ্বাস। সম্প্রতি শাকিব খান ও তার পরিবারের সঙ্গে এই অভিনেত্রীর সম্পর্ক বেশ ভালো। স্বামীর সঙ্গে বিচ্ছেদ হলেও শাকিব-অপুর নিয়মিত যোগাযোগ রয়েছে।