এই নির্বাচনে আমাদের নতুন রেকর্ড তৈরি হবে: মোস্তফা

এই নির্বাচনে আমাদের নতুন রেকর্ড তৈরি হবে: মোস্তফা


স্টাফ রিপোর্টার ♦ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী মো. মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, এই নির্বাচনে আমাদের নতুন রেকর্ড তৈরি হবে। আল্লাহ রাববুল আলামিন যদি আমাদের সহায় হয়। এই নির্বাচনে আমরা আশাবাদ গতবারের রেকর্ডকে ভেঙ্গে ফলাফলে নতুন রেকর্ড তৈরি হবে।
বুধবার দুপুরে নগরীর শাপলা চত্ত্বর, গ্র্যান্ড হোটেল মোড় এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে এসব কথা বলেন তিনি।
বর্ধিত এলাকার রাস্তাঘাট উন্নয়ন সম্পর্কে সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে মোস্তফা বলেছেন, নগরীর বর্ধিত এলাকাগুলোতে প্রায় ১২শ’ ৪০ কিলোমিটার রাস্তার কাজ ইতি মধ্যে সম্পন্ন হয়েছে। বাকি রয়েছে ৬শ’ ৫০ কিলোমিটার। আমার সময়ে যে ডিপিপি সাবমিট করা আছে, এটা আমি অলরেডি স্থানীয় সরকার মন্ত্রণালয়ে পাশ করিয়েছি। এখন পরিকল্পনা মন্ত্রনালয়ে একনেক বৈঠকে উঠার মত অবস্থা সৃষ্টি হয়েছে।  
এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান, মহানগর কমিটির সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায় এস এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা জাপার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি লোকমান হোসেন, সহ-সভাপতি জাহেদুল ইসলাম, নির্বাচন পরিচালনা কমিটির আইন সম্পাদক এ্যাড. সৈয়দ ফারুক আলম, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি হাসানুজ্জামান নাজিম, জাতীয় যুব সংহতি রংপুর মহানগর সভাপতি শাহিন হোসেন জাকিরসহ আরও অনেকে।