রংপুরে বিশিষ্ট শিল্পপতি তরুণ উদ্যোক্তা সিরাজের মতবিনিময় সভা

তিনি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার ইচ্ছে পোষণ করেন।

রংপুরে বিশিষ্ট শিল্পপতি তরুণ উদ্যোক্তা সিরাজের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার  ♦ সিটি প্রেসক্লাব রংপুরে বিশিষ্ট শিল্পপতি তরুণ উদ্যোক্তা সিরাজুল ইসলাম সিরাজের মতবিনিময় সভা বুধবার বিকেলে ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। 
মতবিনিময় সভায় শিল্পপতি সিরাজুল ইসলাম সিরাজ সাংবাদিকদের বলেন, রংপুরের পীরগঞ্জের স্থানীয় সংসদ সদস্য নির্বাচিত না হওয়ায় এখানকার মানুষজন উন্নয়ন থেকে বঞ্চিত। ডিও লেটারসহ বিভিন্ন কাজের জন্য ঢাকায় গিয়ে যোগাযোগ করে হতাশ হয়ে ফিরে আসেন। একদিকে তারা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে অন্যদিকে হয়রানিও হচ্ছে। গরিব অসহায় মানুষজন বিভিন্ন সহযোগিতা থেকেও বঞ্চিত। 
পীরগঞ্জবাসী টেকসই উন্নয়ন চায় উল্লেখ করে তিনি দাবি করেন, আগামী সংসদ নির্বাচনে স্থানীয় ব্যক্তিকে নৌকা প্রতীকে নির্বাচন করার সুযোগ করে দিতে হবে। সেই সাথে তিনি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার ইচ্ছে পোষণ করেন। ঢাকাস্থ পীরগঞ্জের কেউ মারা গেলে এলাকায় মরদেহ নিয়ে আসাসহ তিনি দাফনের ব্যবস্থা করেন। সেই সাথে তিনি প্রায় ৩ হাজারের বেশি যুবক-যুবতীর কর্মসংস্থান সৃষ্টি করেছেন। রংপুর সিটি প্রেসক্লাবের সভাপতি স্বপন চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সিটি প্রেসক্লাবের  সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মানিক, যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান বাবলু প্রমুখ। এর আগে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।