রংপুরে সরকারি কর্মকর্তার স্ত্রীর লাশ উদ্ধার 

রংপুরে সরকারি কর্মকর্তার স্ত্রীর লাশ উদ্ধার 

স্টাফ রিপোর্টার ♦ রংপুর বিভাগীয় পরিবেশ অধিদপ্তর কার্যালয়ের উপ-পরিচালক সাইদুর রহমানের স্ত্রী লুবনা ইয়াসমিন (৪১) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ জুন) রাতে নগরীর সাতগাড়া মিস্ত্রিপাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে লাশ উদ্ধার করা হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি মাহফুজার রহমান। 
তিনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, সাইদুর রহমান স্ত্রী ও আড়াই বছরের মেয়েকে নিয়ে নগরীর সাতগাড়া মিস্ত্রিপাড়ার রজবপুর জামে মসজিদ এলাকার চারতলা একটি ফ্লাটে ভাড়া থাকতেন। বৃহস্পতিবার সকালে তিনি স্ত্রী ও মেয়েকে রেখে অফিসে যান। দুপুরে খাবার খেতে বাসায় এসে দরজায় ডাকাডাকি করে কোন সাড়া না পেলে দীর্ঘ সময় অপেক্ষার পর বিকেল ৫টার দিকে জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন দেন। খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ  ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙ্গে বিছানায় পড়ে থাকা গৃহবধু লুবনা ইয়াসমিনের মরদেহ উদ্ধার করে। 
কোতয়ারী থানার ওসি মাহফুজার রহমান বলেন, মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনা থানায় একটি ইউডি মামলা হয়েছে।