কিভাবে আগে থেকেই বলা যায় আমি কতভাগ ভোট পাব: ডালিয়া

ভোট তো জনগণের হাতে, আমি কিভাব বলতে পারি, আমি কতভাগ ভোট পাব

কিভাবে আগে থেকেই বলা যায় আমি কতভাগ ভোট পাব: ডালিয়া

স্টাফ রিপোর্টার ♦ রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থী এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া লাঙ্গণ প্রার্থী মোস্তফা-কে উদ্দেশ্য করে বলেন,  একজন প্রার্থী কিভাবে আগে থেকেই বলতে পারেন যে এই নির্বাচনে সে কতভাগ ভোট পাবে। আমিও তো নির্বাচন করছি, প্রচার-প্রচারণা চালাচ্ছি আমি তো বলতে পারছি না যে আমি কতভাগ ভোট পাবো। ভোট তো জনগণের হাতে, আমি কিভাব বলতে পারি! নিশ্চয়ই তাদের কিছু পূর্ব পরিকল্পনা রয়েছে বলে তারা এভাবে বলতে পারছেন। তবে আইন-শৃঙ্খরা বাহিনী, আমাদের সরকার এবিষয়ে সচেতন। ইনশাআল্লাহ নির্বাচনে আমাদের কোনও সমস্যা আমরা দেখছি না।

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া বলেছেন, সুষ্ঠু ও  নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়েং আগামী ২৭ ডিসেম্বর নগরবাসী নৌকার পক্ষেই রায় দেবে। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে নগরীর শাপলা চত্ত্বর এলাকায় গণসংযোগকালে গণমাধ্যমকে এসব কথা বলেন ডালিয়া।

তিনি বলেন, , উন্নয়ন বঞ্চিত রংপুর বাসী তাদের ভাগ্য উন্নয়নে একজোট হয়েছেন। নির্বাচনী গনসংযোগে এসে আমরা নৌকা মার্কার পক্ষে ব্যাপক সাড়াও পাচ্ছি। নগরবাসীর এই গনজোয়ার ২৭ ডিসেম্বর নৌকার পক্ষে রায় দিবে বলে আমি মনে করছি।