লালমনিরহাটে দেববাড়ি পূজা মণ্ডপ উদ্বোধন করেছেন নেপালের রাষ্ট্রদূত

নেপালের উপ রাষ্ট্রদূত আসায় বিরাট গৌরব-মর্যাদা বৃদ্ধি পেয়েছে বললেন, রংপুর রেঞ্জের ডিআইজি

লালমনিরহাটে দেববাড়ি পূজা মণ্ডপ  উদ্বোধন করেছেন নেপালের রাষ্ট্রদূত

নিউজডোর ডেস্ক ♦ লালমনিরহাটে দেব বাড়ি পূজা মণ্ডপে মঙ্গল প্রদীপ জ্বালিয়ে মহাষষ্ঠীর উদ্বোধন করেছেন বাংলাদেশে নিযুক্ত নেপালের রাষ্ট্রদূত শ্রী কুমার রাই।

গেল সোমবার সন্ধায় সাপটানা রোডের দেববাড়িতে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য, লালমনিরহাটের জেলা প্রশাসক মো. আবু জাফর, পুলিশ সুপার আবিদা সুলতানা, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, সদর উপজেলা চেয়ারম্যান কামুরজ্জামান সুজন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশকে সুন্দর দেশ বলে উল্লেখ করে উপ রাষ্ট্রদূত শ্রী কুমার রাই বলেন, বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছেতা বৈশ্বিক প্রেক্ষাপটে ভাবনার সৃষ্টি হয়েছে। বাংলাদেশ উন্নয়নে বিশ্বের উদাহরণ।

বিশেষ অতিথির বক্তব্যে রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য পূজা মণ্ডপ কমিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, চমৎকার একটি আয়োজনে আমাকে আপনারা আমন্ত্রণ জানিয়েছেন। শুধু তাই নয়, বাংলাদেশে নিযুক্ত নেপালের উপ রাষ্ট্রদূত শ্রী কুমার রাইকে ব্যক্তিগতভাবে আমন্ত্রণ জানানোর জন্য কমিটির সম্পাদক জয়ন্ত কুমার দেবের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি মনে করি নেপালের উপ রাষ্ট্রদূত এখানে আসায় আমাদের বিরাট গৌরব আর মর্যাদা বৃদ্ধি পেয়েছে।