রংপুরে ভাবিদের সাহায্যে গৃহবধুকে একাধিকবার ধর্ষণ, আটক-১

দেবরের ধর্ষণ করা ভিডিও ফোনে রেকর্ড করেছিল ভাবিরা

রংপুরে ভাবিদের সাহায্যে গৃহবধুকে একাধিকবার ধর্ষণ, আটক-১

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি ♦ ভাবিদের সহযোগিতায় গৃহবধুকে ধর্ষণ ও ভিডিও ধারণ। আবার সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে পরে একাধিকবার ধর্ষণের অভিযোগে জবেদুল নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এরকম ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে রংপুরের মিঠাপুকুর উপজেলার লতিফপুর ইউনিয়নের অভিরামপুর গ্রামে।

এ বিষয়ে মিঠাপুকুর থানার ওসি (ভারপ্রাপ্ত) মো. জাকির হোসেন গণমাধ্যমকে জানান, অভিরামপুর গ্রামের ওই গৃহবধুকে একই গ্রামের মৃত. আ. মজিদের পূত্র জবেদুল ইসলাম (২৫) গত ৪ রমজান ইফতারের দাওয়াত দিয়ে তার প্রতিবেশী ভাবি রাশেদা বেগম ও শাপলা বেগমের বাড়িতে নিয়ে যায়। সেখানে ইফতারে দেয়া কোমল পানীয়র সাথে চেতনানাশক ওষুধ মিশিয়ে ওই গৃহবধুকে অচেতন করে। অচেতন থাকাকালীন ওই গৃহবধুকে একাধিক ধর্ষণ করে জবেদুল, এদিকে তার দুই ভাবি ধর্ষণের সময় তার ভিডিও চিত্র ফোনে ধারণ করে। পরে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই বাড়িতে এনে ওই গৃহবধুকে একাধিকবার ধর্ষণ করে জবেদুল।

মামলার এজাহারসূত্রে জানা যায়, ওই গৃহবধুর স্বামী ঢাকায় থাকতেন। বিষয়টি যখন জানতে পেরে ঢাকা থেকে চলে আসেন এবং মামলার প্রস্তুতি গ্রহণ করেন।

রোববার (২৯ আগস্ট) ওই গৃহবধু বাদী হয়ে ধর্ষণের মামলা করেন। পরে পুলিশ জবেদুলকে গ্রেফতার করে পরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়। জবেদুলের দুই ভাবি শাপলা ও রাশেদাকে গ্রেফতারে অভিযান চলছে।