জাতীয় যুব সংহতি’র নবগঠিত আহ্বায়ক কমিটির  সদস্যদের সংবর্ধনা

জাতীয় যুব সংহতি’র নবগঠিত আহ্বায়ক কমিটির  সদস্যদের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে  জাতীয় যুব সংহতি’র নবগঠিত আহ্বায়ক কমিটির সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা হয়েছে। গতকাল নগরীর সেনপাড়ায়আলোচনা সভায় সভাপতিত্ব করেন, মাহবুবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় যুব সংহতির আহ্বায় কমিটির সদস্য শামসুল হক, গোলাম মোস্তফা হীরা, রাকিবুল ইসলাম সুজন, সুজন মিয়া ওরফে সুজন সর্দার।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর সদর উপজেলা আহ্বায়ক রুবেল ইসলাম রনি, সদস্য সচিব আমানত শাহ্ মন্ডল সাগর, নীলফামারী ডিমলা উপজেলার সহ-সভাপতি শফিকুল ইসলাম শফিক, সাধারণ সম্পাদক সালেহ আহমেদ কাব্য, জাতীয় পার্টি নেতা আব্দুর রাজ্জাক, তোফাইলুর রহমান পায়েল, মমিনুল ইসলাম মোমিন, ফারুক মিয়া, রতন মিয়া, মাইদুল ইসলামসহ অন্যরা। সভাটি পরিচালনা করেন যুব সংহতির মোহাম্মদ ইজাজ বাবু।

সভায় বক্তারা বলেন, যুবরা সব সময় রাজপথে থেকে লড়ে মানুষের ভাত ও ভোটের অধিকার নিশ্চিত করেছে। জাতীয় যুব সংহতির আহ্বায়ক কমিটি একটি পুর্নাঙ্গ কমিটি উপহার দিয়ে জাতীয় পার্টিকে শক্তিশালী করবে। জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচএম এরশাদের নীতি ও আদর্শকে লালন করে যুব সংহতিকে পুর্ণগঠন করা হবে। তৃণমূল পর্যায়ে সংগঠনকে গতিশীল করতে যে পরিকল্পনা গ্রহণ করা হয়েছে তা ঐক্যবদ্ধ ভাবে বাস্তবায়ন করা হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় যুব সংহতির জাতীয় পার্টির অবস্থানকে সুদৃঢ় করতে বলিষ্ট ভূমিকা রাখবে বলে বক্তারা প্রত্যাশা করেন।