চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন শ্রাবন্তী?

জানা গেছে, শ্রাবন্তী তার তৃতীয় স্বামী  রোশানকে ডিভোর্স দেবেন, তবে স্ত্রীকে ছাড়তে নারাজ রোশান। স্ত্রীকে ফিরে পেতে আদালতে দারস্থ হয়েছেন রোশান।

চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন শ্রাবন্তী?

নিউজডোর বিনোদন ডেস্ক ♦ টলিউড পাড়ায় নুসরাতের পর এবার সংবাদের শিরোনামে এসেছে শ্রাবন্তীর নাম। এবার শ্রাবন্তীর চতুর্থ বিয়ে নিয়ে প্রশ্ন উঠেছে। জানা গেছে, শ্রাবন্তী তার তৃতীয় স্বামী  রোশানকে ডিভোর্স দেবেন, তবে স্ত্রীকে ছাড়তে নারাজ রোশান। স্ত্রীকে ফিরে পেতে আদালতে দারস্থ হয়েছেন রোশান।

শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় দেওয়া একটি পোস্ট উস্কে দিয়েছে তার চতুর্থ বিয়ের কথা। গতকাল এই অভিনেত্রী ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কনে সাজে একটি ছবি। পরনে রয়েছে লাল শাড়ি, মাথায় সিঁদুর, হাতে শাখা-পলা, গলায় জমকালো সেট, নাকে টানা নোলক এবং মাথায় ‍মুকুট, এছাড়াও লজ্জাবতী কনের মতো চোখ নিচু করে ছবিতে তাকে নববধূ লাগছে। এই ছবিতেই সমালোচকদের উঠেছে মন্তব্যেরঝড়, তবে কি সত্যিই চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন শ্রাবন্তী?

এদিকে শ্রাবন্তী বলছেন, তার নববধূ সাজের কারণ কেবল ব্রাইডাল শুট। সেকথা অভিনেত্রী নিওজের ছবির ক্যাপশনে জানালেও, কটুকথা বলতে ছাড়েননি সমালোচকরা। অবশেষে শ্রাবন্তী ওই পোস্টের কমেন্ট সেকশন বন্ধ করতে বাধ্য হয়েছেন।