চাঞ্চল্যকর সোহেল হত্যার এক নম্বর আসামী গ্রেফতার

আসামী উক্ত হত্যার সাথে সরাসরি জড়িত বলে স্বীকারোক্তি প্রদান করেছে

চাঞ্চল্যকর সোহেল হত্যার এক নম্বর আসামী গ্রেফতার

নিউজডোর ডেস্ক ♦ র‌্যাব ১৩ এবং র‌্যাব-৪ কর্তৃক যৌথ অভিযানে সাভারে চাঞ্চল্যকর সোহেল হত্যা মামলার এক নম্বর আসামী গ্রেফতার।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে (২৯ নভেম্বর) র‌্যাব ১৩, সিপিসি-১ এবং র‌্যাব-৪ কর্তৃক যৌথ অভিযানে দিনাজপুর জেলার বিরামপুর এলাকায় সাঁড়াশি অভিযান পরিচালনা করে সোহেল হত্যার সাথে সরাসরি জড়িত রাজবাড়ীর মো. মানিক মোল্লা (৩৩)  গ্রেফতার করা হয়।
নিউজডোরকে এ তথ্য নিশ্চিত করেছেন, র‌্যাব-৪ এর সহকারী পরিচালক মো. মাজহারুল ইসলাম।
তিনি নিউজডোরকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত হত্যার সাথে সরাসরি জড়িত বলে স্বীকারোক্তি প্রদান করেছে। ভিকটিম ও হত্যাকারী পূর্ব পরিচিত। পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকান্ড সংঘঠিত হয়েছে বলে জানা যায়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীকে সাভার থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন। হত্যার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারে র‌্যাবের অভিযান চলমান রয়েছে।
জানা গেছে, পূর্ব শত্রুতার জেরে গত ২০ নভেম্বর সন্ধ্যা ৭ টায় ধৃত আসামী ও অন্যান্য পলাতক আসামীরা ভিকটিম সোহেল হোসেনকে বাসা হতে ডেকে এনে সাভারের ৮ নং ওয়ার্ডস্থ ডেলটার মোড়ের সাথে একটি গ্যারেজের সামনে পাকা রাস্তার উপর ফেলে এলোপাথারি ভাবে মারধর করে। এক পর্যায়ে আসামীরা সোহেলকে জাপটে ধরে ধারালো অস্ত্র দিয়ে নাভির নিচে সজোরে আঘাত করে ও পেটের ভুরি ক্ষতবিক্ষত করে। পরবর্তীতে ভিকটিম’কে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। 
পরবর্তীতে নিহত সোহেলের পিতা বাদী হয়ে সাভার মডেল থানায় ০১ টি হত্যা মামলা দায়ের করেন। 
হত্যার পরপরই আসামীরা গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়। বিষয়টি গণমাধ্যমে প্রচার করা হলে এলাকায় ব্যাপক চাঞ্চ্যলের সৃষ্টি করে।