মৃত্যুর হুমকি পেয়েছেন হানি সিং

হানি সিং বলছেন, ‘আমি ভীষণ ভয় পাচ্ছি”

মৃত্যুর হুমকি পেয়েছেন হানি সিং
ছবি: সংগৃহীত

নিউজডোর বিনোদন ডেস্ক ♦ ভারতের জনপ্রিয় র‌্যাপার হানিং সিং মৃত্যুর হুমকি পেয়েছেন। জনপ্রিয় এই র‌্যাপার ইতোমধ্যেই দিল্লি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন।

জানা যায় হানিং সিং’কে মৃত্যুর হুমকি দিয়েছে গোল্ডি ব্রার। হানি সিং বলেন, 'আমি ভয় পাচ্ছি'। আমি আমার জীবনে প্রথমবার হুমকি পেয়েছি এবং আমি ভয় পেয়েছি। আমরা কিছু ভয়েস নোটও পেয়েছি। গ্যাংস্টার গোল্ডি ব্রারের কাছ থেকে মৃত্যুর হুমকির ভয়েস নোট পাওয়ার পর আমার মেরুদণ্ড ঠান্ডা হয়ে গিয়েছিল। যদিও আমি দিল্লি পুলিশের সদর দফতরে অভিযোগ দায়ের করেছি তবুও, ঘটনাটি আমার মন থেকে বের করতে পারছি না।

  • কে এই গোল্ডি ব্রার?

পাঞ্জাবি গায়ক সিধু মুজ ওয়ালাকে হত্যার পেছনের মাস্টারমাইন্ড ছিল ব্রার। ১৯৯৪ সালে জন্মগ্রহণকারী গোল্ডি ব্রারের পুরো নাম সতবিন্দরজিৎ সিং। বিএ ডিগ্রি থাকা, ব্রার ২০১৭ সালে স্টুডেন্ট ভিসায় কানাডায় গিয়েছিলেন। গায়ক সিধু মুজ ওয়ালা হত্যার প্রধান আসামি ছিলেন তিনি। ব্রার লরেন্স বিষ্ণোইয়ের দলের সদস্য। উল্লেখযোগ্যভাবে, এই বছরের মে মাসে, গোল্ডি ব্রার কানাডিয়ান সরকার কর্তৃক শীর্ষ ২৫ ওয়ান্টেড অপরাধীর একজনের নাম ঘোষণা করেছিল। ইন্টারপোলের মতে তার বিরুদ্ধে হত্যা, অপরাধমূলক ষড়যন্ত্রের পাশাপাশি ভারতে অবৈধ আগ্নেয়াস্ত্র সরবরাহের অভিযোগ আনা হয়েছে।

সূত্র: ইন্ডিয়ান টাইমস