প্রত্যাশিত আসন না পেলে জাপা মহাজোটে থাকবে না: মোস্তফা (ভিডিও)

বর্তমানে দলের কিছু দালাল চক্র জিএম কাদেরের নেতৃত্ব মানছেন না: মোস্তফা

নভেল চৌধুরী ♦ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নব-নির্বাচিত রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রত্যাশিত আসন না পেলে জাতীয় পার্টি মহাজোটে থাকবে না। এককভাবে নির্বাচনের জন্য প্রস্তুত জাতীয় পার্টি।
রংপুর সিটি নির্বাচনের মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে জিএম কাদেরের নেতৃত্বে সারাদেশের নেতাকর্মীরা এক হয়েছে। রোববার (পহেলা জানুয়ারি) বিকেলে নগরীর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ে জাতীয় পার্টির ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় এসব কথা বলেন মোস্তফা।
তিনি বলেন, দলের প্রতিষ্ঠা বার্ষিকীতে দলের চেয়ারম্যান জিএম কাদের ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ একই মঞ্চে কথা বলবেন। এটি আমাদের জন্য ভাল খবর। বর্তমানে দলের কিছু দালাল চক্র জিএম কাদেরের নেতৃত্ব মানছেন না। কারণ জিএম কাদের দালাল চক্রকে চিনতে পেরেছেন। দালালচক্ররা কোথাও জায়গা না পেয়ে রওশন এরশাদকে ব্যবহারের চেষ্টা করছেন উল্লেখ করে মোস্তফা বলেন আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই, জাতীয় পার্টির হার্ট রংপুরের নেতাকর্মী ও সাধারণ জনগণ জিএম কাদেরের পক্ষে রয়েছেন। জিএম কাদেরকে চেয়ারম্যানের পদ থেকে সরানোর চেষ্টা করা হলে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। জেলা ও মহানগর জাতীয় পার্টির দূর্বার আন্দোলনে ষড়যন্ত্রকারীরা ঘাঘটের পানিতে ভেসে যাবে।  
তিনি বলেন, নগরীর যে ওয়ার্ডে সাংগঠনিক দূর্বলতা আছে সেখানে দ্রæতই নতুন কমিটি করা হবে। আগামীতে লড়াই-আন্দোলনে থাকতে হবে। রাজপথে গুলি হলে, লাঠিচার্জ হলে প্রথম সারিতে থাকা আমাদের উপর আঘাত আসবে। কোন অন্যায়-অত্যাচার হলে প্রথম জবাব আমরা দেব। আমাদের লাশের উপর দিয়ে গিয়ে তারপর নেতাকর্মীদের গায়ে হাত তুলতে হবে। নেতাকর্মীদের মাঠে নামিয়ে এসি রুমে থাকা নেতা আমরা নই।     
জেলা জাতীয় পার্টির আহŸায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এসএম ইয়াসির, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক,  মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি লোকমান হোসেন, জাহিদুল ইসলাম, বদরঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতা অ্যাড. মোকাম্মেল হোসেন চৌধুরী, রংপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদুর রহমান মিলন, জেলা যুব সংহতির সভাপতি নাজিমুজ্জামান নাজিম, মহানগর যুব সংহতির সভাপতি শাহীন হোসেন জাকির, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ফারুক হোসেন মন্ডল, জাতীয় শ্রমিক পার্টির সভাপতি রাজু আহম্মেদ রাজু, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসীর আরাফাত জীবনসহ অন্যরা। এরপর প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন অতিথিরা। এর আগে নগরীর দর্শনাস্থ পল্লী নিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেন জেলা ও মহানগর জাতীয় পার্টিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।