পীরগঞ্জে গরু ব্যবসায়ী হত্যায় জড়িত সন্দেহে ৭ জন গ্রেফতার

হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনের চেষ্টা করছে পুলিশ

পীরগঞ্জে গরু ব্যবসায়ী হত্যায় জড়িত সন্দেহে ৭ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার ♦ রংপুরের পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ইউনিয়নের হলদিবাড়ি গ্রামের বাসিন্দা গরু ব্যবসায়ী হযরত আলী (৫৫) হত্যাকাÐে জড়িত সন্দেহে গতকাল শনিবার ৭ জনকে গ্রেফতার করেছে পীরগঞ্জ থানার পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, কাবিলপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত ওমর উদ্দিনের পূত্র আলম মিয়া(৪০), একই গ্রামের মতিয়ার রহমানের পূত্র রোস্তম আলী(৩৫), হযরত আলী(৩৩), নছির উদ্দিনের পূত্র রাজ্জাাক আলী(৪৫), ঘনশ্যামপুর গ্রামের মফিজ উদ্দিনের পূত্র আনারুল মিয়া(৩৩), একই গ্রামের মৃত নয়া মিয়ার পূত্র তারা মিয়া(৪৮) ও জামিরবাড়ি গ্রামের নুরু মিয়ার পূত্র গোলাম রব্বানী(২৫)। 
জানা যায়, শুক্রবার রাতে সাক্ষী বানানোর কথা বলে থানায় ডেকে নিয়ে তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ  করে পুলিশ। নিহতের পূত্র নওশাদ আলী বাদি হয়ে ৭ জনকে আসামী করে মামলা দায়ের করেন।
গরু ব্যাবসায়ী তারা মিয়া জানায়, নিজস্ব তহবিল না থাকায় দু’মাস পুর্ব থেকে নিহত হযরত আলী তার সহকারী হিসেবে গরুর ব্যবসা করে আসছে। 
নছিমন চালক গোলাম রব্বানী বলেন, মেয়ের বাড়ি যাবার কথা বলে হযরত আলী ও জালাল মিয়া পলাশবাড়িতে ব্র্যাক অফিসের সামনে বৃহস্পতিবার সন্ধ্যার পর নছিমন থেকে নেমে যায়।
পীরগঞ্জ থানার ওসি জাকির হোসেন বলেন, হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে। গ্রেফতারকৃত আসামিদের আদালতে পাঠানো হয়। 
উল্লেখ্য, হযরত আলী ও তারা মিয়া একসাথে গরুর ব্যবসা করে আসছিল। গত বৃহস্পতিবার বিকেলে রানীগঞ্জ হাট শেষে পলাশবাড়ি হয়ে বাড়ি ফেরার পথে আলীর কাছে থাকা টাকা পয়সা লুট করে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখে হত্যাকারীরা। লাশ ময়না তদন্তের জন্য রংপুর মর্গে প্রেরন করা হয়েছে।