রংপুরে সুবিধা বঞ্চিতদের পাশে ২৪ তম বিসিএস ফোরাম

রংপুরে সুবিধা বঞ্চিতদের পাশে ২৪ তম বিসিএস ফোরাম

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে ২৪ তম বিসিএস ফোরামের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সুবিধা বঞ্চিতদের মাঝে বিভিন্ন সহায়তা প্রদান করা হয়েছে। রোববার বিকেলে নগরীর পুলিশ লাইন্স উন্মুক্ত ড্রিল শেডে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন। বেগম রোকেয়া কলেজের সহকারী অধ্যাপক ও ২৪ তম বিসিএস ফোরামের মূখ্য সমন্বয়ক আজহারুল ইসলাম দুলালের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন, ২৪ তম বিসিএস ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অতিরিক্ত পোস্ট মাস্টার জেনারেল (পিএমজি) মুহাম্মদ আখতারুজ্জামানসহ ২৪ তম বিসিএস ফোরামের রংপুরে কর্মরত সদস্যবৃন্দ। এসময়, জেলার প্রত্যন্ত অঞ্চলের ৮জন নারী শিক্ষার্থীদের বাই-সাইকেল, দরিদ্র অসহায় ৫ জন পঙ্গুকে হুইল চেয়ার, মেধাবী অসুস্থ ৫ জন শিক্ষার্থীকে চিকিৎসা ব্যয় নির্বাহে নগদ অর্থ সহায়তা এবং অস্বচ্ছল মেধাবী ১৮ জন শিক্ষার্থীকে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এসময় সুবিধা ভোগীদের মাঝে পরিবেশ বান্ধব ফলজ গাছের চারাও বিতরণ করা হয়।

প্রধান অতিথি ড. চিত্রলেখা বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া বরাদ্দের মাধ্যমে আমরা সবসময়ই অস্বচ্ছলদের পাশে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে এসেছি। আমার যারা বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন তাঁরাও নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আজকে যেটুকু সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছি আমি মনে করি এটা সুবিধা বঞ্চিতদের প্রাত্যাহিক জীবনে অনেক সহায়তা করবে। 


২৪ তম বিসিএস ফোরাম রংপুরের মূখ্য সমন্বয়ক আজহারুল ইসলাম দুলাল বলেন, ২৪ তম বিসিএস ফোরামে সদস্যবৃন্দের সৌহার্দ্য ও সম্প্রীতির এক অনন্য বন্ধন। সুবিধা বঞ্চিতদের সহযোগিতা ও সহমর্মিতায় আমরা দেশ ও দশের জন্য স্বতন্ত্রভাবেও কাজ করে যাচ্ছি।