রংপুরে কাউন্সিলরের বিরুদ্ধে মারপিট, বাড়ি-ঘর ভাংচুরের অভিযোগ 

বর্তমানে তাদের ভয়ে আমরা বাড়িতে থাকতে পারছি না: ভুক্তভোগী

রংপুরে কাউন্সিলরের বিরুদ্ধে মারপিট, বাড়ি-ঘর ভাংচুরের অভিযোগ 

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে সিটি কাউন্সিলরের বিরুদ্ধে মারপিট, বাড়ি-ঘর ভাংচুর-লুটপাটের অভিযোগে সংবাদ সম্মেলন হয়েছে। রোববার দুপুরে নগরীর সুমি কমিউনিটি সেন্টারে সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের কাউন্সিলর গোলাম সরোয়ার মির্জার বিরুদ্ধে এ সংবাদ সম্মেলন করেন হাজিরহাট থানার গোয়ালুপাড়া এলাকার ভুক্তভোগী মোছাঃ রিনা বেগম।

সংবাদ সম্মেলন তিনি অভিযোগ করে জানান, মুদিখানার দোকানে বাকী নিয়ে রিনা বেগমের বড় বোনের সাথে তার মায়ের কথা কাটাকাটি হয়। এনিয়ে রিনা’র বড় বোন মায়ের বিরুদ্ধে স্থানীয় কাউন্সিলর গোলাম সরোয়ার মির্জাকে নালিশ করেন। পরে কাউন্সিলর মির্জা বড় বোনের পক্ষ হয়ে রিনা ও তার মাকে অকথ্য ভাষায় গালি গালাজ করে এবং লাঠি দিয়ে তাদের মারপিট করে। মারধরের এক পর্যায়ে রিনা বেগম অজ্ঞান হয়ে গেলে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এনিয়ে গত ১৫ মে রিনা বেগম আদালতে একটি মামলা দায়ের করলে কাউন্সিলর ও তার সন্ত্রাসী বাহিনী মামলা তুলে নেওয়ার জন্য হুমকি প্রদান করে। এরই এক পর্যায়ে কাউন্সিলর মির্জার নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে রিনা’র বাড়িতে হামলা চালিয়ে লুটপাট ও অগ্নিসংযোগ করে। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

রিনা বেগম বলেন, হাসপাতাল থেকে ফিরে আসার পর থেকে কাউন্সিলর মির্জা আমাকে হুমকি দিয়ে আসছে। এরপর বাড়িতে হামলা, লুটপাট ও অগ্নিসংযোগ করেছে। বর্তমানে তাদের ভয়ে আমরা বাড়িতে থাকতে পারছি না। মামলার পরও আসামীদের পুলিশ গ্রেফতার না করায় আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। এ ব্যাপারে কাউন্সিলর গোলাম সারোয়ার মির্জা তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে মিথ্যাচার ও ষড়যন্ত্র করছে একটি মহল।