মেয়ের আপত্তিকর ভিডিও ভাইরাল, লজ্জায় মায়ের আত্মহত্যা

লিখিত অভিযোগ না পাওয়ায় আইনি ব্যবস্থা নেয়নি পুলিশ

মেয়ের আপত্তিকর ভিডিও ভাইরাল, লজ্জায় মায়ের আত্মহত্যা
ছবি: সংগৃহীত

নিউজডোর ডেস্ক ♦ বরগুনায় মেয়ের আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায়, লজ্জায় আত্মহত্যা করেছেন মা। এমন অভিযোগ পাওয়া যায় শনিবার (১১ মার্চ)। দুপুরে মেয়ে ও তার বাবা অভিযোগ করতে থানায় হাজির হন।

গত বৃহস্পতিবার বিকেলে তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়নের লাউপাড়ায় এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায় তিনি ব্যাটারির অ্যাসিড পান করে আত্মহত্যা করেন। ময়নাতদন্ত শেষে শুক্রবার (১০ মার্চ) লাশ দাফন করা হয়।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, লাউপাড়া এলাকার মো. আসাদুল ওই কিশোরীকে প্রেমের প্রস্তাব দেয়। এরপর তার মায়ের ফোন নম্বরে তাদের বিভিন্ন ‘সময় কথা হতো। একপর্যায়ে তাদের ভিডিও কলেও কথা হয়। ওই সময়ে ধারণকৃত কিছু ভিডিও এডিট করে আপত্তিকরভাবে উপস্থাপন করে ওই কিশোরীর মা’কে দেখিয়ে টাকা দাবি করে আসাদুল। কিন্তু আসাদুল টাকা না পেয়ে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। এবং তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, এ ঘটনায় ওই কিশোরীর পরিবার থেকে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।