যে কোন দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের পাশে থাকে: হুইপ ইকবালুর রহিম

যে কোন দুর্যোগে প্রধানমন্ত্রী  শেখ হাসিনা মানুষের পাশে থাকে: হুইপ ইকবালুর রহিম

মোঃ আরমান হোসেন দিনাজপুর ♦ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার, আওয়ামীলীগ সরকার জনগনের সরকার। শুধু করোনায় নয়, যে কোন দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় মানুষের পাশে থাকে।

১০ মে সোমবার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর জিলা স্কুল মাঠে দিনাজপুর পৌরসভার আয়োজনে অসহায় দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জিআর-এর অর্থ বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উদ্বোধনী দিনে শহরের ১২টি ওয়ার্ডের ৪০০ অসহায় দুঃস্থদের মাঝে জনপ্রতি ৫০০ টাকা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার প্রদান করা হয়।

তিনি বলেন, করোনার এই ভয়াবহ মুহুর্তেও ঈদের আনন্দ যেন অসহায় দরিদ্রদের বঞ্চিত না করে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহার অব্যাহত রেখেছে। দেশের প্রতিটি দুর্যোগেও কোন মানুষ না খেয়ে থাকেনি। কোন মানুষ মারা যাননি। পর্যাপ্ত পরিমান চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। খাদ্য মজুদ রয়েছে।

তিনি আরও বলেন,  আর বিএনপি-জামায়াত সরকার ক্ষমতায় থাকাকালে খাদ্যের অভাবে মানুষ মরেছে। এখন আর খাদ্যের সংকট নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর পর্যাপ্ত পরিমান খাদ্য মজুদ রয়েছে।

সময় আরও বক্তব্য রাখেণ দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম(বার), অতিরিক্ত পুলিশ সুপার শচিন চাকমা, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার এসএইচ এম মাগফুরুল হাসান আব্বাসী, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হানকবীর সোহাগ, সাধারন সম্পাদক এস এমখালেকুজ্জামান রাজু, কোতয়ালী ওসি মোজাফর হোসেন প্রমুখ।

হুইপ ইকবালুর রহিম এমপি একই দিন দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউনিয়নের আয়োজনে অসহায় দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভিজিএফ-এর অর্থ বিতরন করেন।