বাংলাদেশ সেনাবাহিনী’র  জলক্রীড়া প্রতিযোগিতা

বাংলাদেশ সেনাবাহিনী’র  জলক্রীড়া প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার ♦ বাংলাদেশ সেনাবাহিনী’র জলক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রংপুর সেনানিবাসে রোববার বিকেলে ৬৬ পদাতিক ডিভিশনের আয়োজনে ও ৭২ পদাতিক ব্রিগেডের তত্ত্বাবধানে আয়োজিত প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এতে বাংলাদেশ সেনাবাহিনীর ১৪টি দল অংশ গ্রহণ করে।

প্রতিযোগিতায় ১৯ পদাতিক ডিভিশন ১০টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ৭টি ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন হয় এবং ৫৫ পদাতিক ডিভিশন ৭ স্বর্ণ, ৪টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ পেয়ে রানারআপ হয়।  এতে শ্রেষ্ঠ সাতারু হিসেবে নির্বাচিত হন ১৯ পদাতিক ডিভিশনের ইউপি কর্পোরাল ফয়সাল আহমেদ এবং ইউপি ল্যান্স কর্পোরাল শাহিন আলম। শ্রেষ্ঠ ড্রাইভার নির্বাচিত হন ৬৬ পদাতিক ডিভিশনের ইউপি সার্জেন্ট এমরান হোসেন ও ৯ পদাতিক ডিভিশনের সৈনিক মোঃ হাসান আলী। ওয়াটারপোলো প্রতিযোগিতায় ৬৬ পদাতিক ডিভিশন চ্যাম্পিয়ন ও ৪৬ স্বতন্ত্র পদাতিক ব্রিগেড রানারআপ হয়।

ওয়াটারপোলোতে শ্রেষ্ঠ ওয়াটারপোলো (নবীন) খেলোয়ার হিসেবে বিবেচিত হন ৪৬ স্বতন্ত্র পদাতিক ব্রিগেডের সৈনিক প্রবণ কুমার এবং ৬৬ পদাতিক ডিভিশনের সিনিয়ার ওয়ারেন্ট অফিসার মনির হুসাইন। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন, ৬৬ পদাতিক ডিভিশনের জিওসি, এরিয়া কমান্ডার মেজর জেনারেল এসএম কামরুল হাসান। সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।