পুলিশে নিয়োগ বাণিজ্য এড়াতে গঙ্গাচড়ায় প্রামাণ্যচিত্র প্রদর্শন

চাকরি পাওয়ার ক্ষেত্রে কারো সাথে যোগাযোগ করে কোন লাভ হবেনা

পুলিশে নিয়োগ বাণিজ্য এড়াতে গঙ্গাচড়ায় প্রামাণ্যচিত্র প্রদর্শন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি ♦ চাকরি নয়, সেবা' এই প্রতিপাদ্যকে ধারন করে দেশব্যাপী নতুন নিয়মে বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে রংপুরের গঙ্গাচড়ায় প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়েছে।

শনিবার দুপুরে গঙ্গাচড়া মডেল থানার আয়োজনে চাকুরি প্রত্যাশী, অভিভাবক, সূধীজনদের নিয়ে গঙ্গাচড়া ইউনিয়ন পরিষদ বড়বিল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এই প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

এসময় পুলিশ নিয়োগ বিষয়ে জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-) আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন  বলেন, 'সৎ, সাহসী, দেশের জন্য যেকোন চ্যালেঞ্জ গ্রহণে সক্ষম এমন প্রার্থীদেরকে এবারে বেছে নেয়া হবে। সম্পুর্ন মেধা, যোগ্যতা সচ্ছতার ভিত্তিতে বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে নিয়োগ  করা হবে। চাকরি পাওয়ার ক্ষেত্রে কারো সাথে যোগাযোগ করে কোন লাভ হবেনা। আমরা যোগ্য প্রার্থী বেছেই নিয়োগ দিতে চাই। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশে আধুনিক পুলিশ সেবা দেয়ার জন্য নতুন নিয়মে এই নিয়োগ কার্যক্রম পরিচালনা করা হবে।'

সভায় আরও বক্তব্য রাখেন গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার, গঙ্গাচড়া ইউপি চেয়ারম্যান আল সুমন আব্দুল্লাহ, বড়বিল ইউপি চেয়ারম্যান আফজালুল হক রাজু। এসময় গঙ্গাচড়া মডেল থানার এসআই আব্দুস সালাম, আবু বকর সিদ্দিক, নুর মোহাম্মদ আরিফ, আব্দুর রউফ, সাংবাদিক, ইউপি সদস্যসহ এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।