গঙ্গাচড়ায় নৌকা প্রত্যাশী আনিছের মোটরসাইকেল শোভাযাত্রা

গঙ্গাচড়ায় নৌকা প্রত্যাশী আনিছের মোটরসাইকেল শোভাযাত্রা

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি ♦ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে আলমবিদিতর ইউনিয়নে চেয়ারম্যান পদে  আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান আনিছ মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন। রোববার (১৯ সেপ্টেম্বর) উপজেলার আলমবিদিতর ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে মোটরসাইকেল শোভাযাত্রা এবং শাহ্ মোহাম্মদ ইউসুফ আলী (রাঃ) পীরসাহেব এর মাজার জিয়ারত করেন তিনি।
এ দিন সকালে ইউনিয়নের তার নিজ বাড়ি মন্ডলের হাট থেকে মোটরসাইকেল নিয়ে এ শোভাযাত্রা শুরু করেন। এরপর বড়াইবাড়ি বাজার, পাইকান, কুটিরঘাটসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন। এ সময় থেমে থেমে পথসভা ও জনগণের সঙ্গে কুশল বিনিময় করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের এই নেতা।

শোভাযাত্রাকালে আনিছ জানান, আমি দীর্ঘদিন ধরে ইউনিয়নের মানুষের সঙ্গে মিলেমিশে তাদের সুখে-দুঃখে  পাশে দাঁড়িয়েছি। আমি ছাত্র জীবন থেকে রাজনীতি করে আসছি। এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে নিরলস কাজ করছি।
আমি বিশ্বাস করি, যদি তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেয়া হয় তাহলে এবার প্রধানমন্ত্রী আমাকে বঞ্চিত করবেন না।
তিনি দাবি করে বলেন, প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে বিপুল ভোটে জয়লাভ করে এই ইউনিয়নে নৌকার দূর্গ গড়ে তুলব ইনশাআল্লাহ।
শোভাযাত্রায় উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারুক আহমেদ, উপজেলা কৃষকলীগের সদস্য সচিব রজব আলীসহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।