জিএম কাদেরের সঙ্গে আমার দ্বন্দ নেই উনিই দ্বন্দ তৈরি করেছেন: রাঙ্গা

রওশন এরশাদ দেশে ফিরলেই যেমন দেবর-ভাবির সম্পর্ক ঠিক হয়ে যাবে,

জিএম কাদেরের সঙ্গে আমার দ্বন্দ নেই উনিই দ্বন্দ তৈরি করেছেন: রাঙ্গা

স্টাফ রিপোর্টার ♦ জিএম কাদের-রাঙ্গা দ্বন্দ বিষয়ে জাতীয় পার্টির বহিস্কৃত নেতা মসিউর রহমান রাঙ্গা বলেছেন, জিএম কাদেরের সঙ্গে আমার কোনও দ্বন্দ চলছে না, বরং উনি আমার সাথে দ্বন্দ তৈরি করে আমাকে দল থেকে বহিস্কার করেছেন। 
তিনি বলেন, আমি এরশাদ সাহেব এবং জিএম কাদেরের সময় মহাসচিব ছিলাম। কাউন্সিলরের মাধ্যমে আমি নবম সংসদের মহাসচিব ছিলাম। উনি (জিএম কাদের) আমার প্রাথমিক পদ পর্যন্ত বাতিল করেছেন। অথচ তিনি কারণ জানাতে পারেননি। আশা করি এ দ্বন্দ আমাদের মাঝে থাকবে না।
সোমবার (২১ নভেম্বর) বিকেলে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি। 
মসিউর রহমান রাঙ্গা দলের বিভেদের বিষয়ে বলেন, নির্বাচন এলেই জাতীয়পার্টিতে এমন সমস্যা দেখা হয়। রওশন এরশাদ দেশে ফিরলেই যেমন দেবর-ভাবির সম্পর্ক ঠিক হয়ে যাবে, তেমনি দলেরও সব সমস্যা সমাধান হয়ে যাবে।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদের কবর জিয়ারতের সময় মশিউর রহমান রাঙ্গা

আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাপা থেকে কাকে নমিনেশন দেওয়া হবে এ বিষয়টি রওশন এরশাদ দেশে ফিরলেই চুড়ান্ত করা হবে বলে জানিয়েছেন মসিউর রহমান রাঙ্গা।
জাতীয় পার্টির মহাসচিব গঠনতন্ত্র অনুযায়ী কাউকে মনোনয়ন দিতে পারেন না উল্লেখ করে রাঙ্গা বলেন, যদি মনোনয়ন দিয়ে থাকেন তাহলে সেটা ঠিক হবে না। গঠনতন্ত্র অনুযায়ী চেয়ারম্যান মনোনয়ন দিবেন।
এর আগে তিনি তার একদিনের সফরে নিজ নির্বাচনী এলাকার আয়োজিত কয়েকটি অনুষ্ঠানে যোগ দেন।