দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, রংপুরে জাতীয় পার্টির মানববন্ধন

কথা দিয়ে কথা রাখেনি এ সরকার

দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, রংপুরে জাতীয় পার্টির মানববন্ধন

স্টাফ রিপোর্টার ♦ নিত্য প্রয়োজনীয় পণ্যের দামের উর্ধ্বগতিতে বিক্ষুদ্ধ হয়ে উঠেছে রংপুরের জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন।
আজ বুধবার সকালে নগরীর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয় থেকে জেলা ও মহানগর জাতীয় পার্টিসহ ১৭টি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা মিছিল নিয়ে রংপুর প্রেসক্লাব চত্ত¡রে আসে।
মানববন্ধন সমাবেশে মহানগর জাতীয় পার্টির সভাপতি সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব এসএম ইয়াসির আহমেদ, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক লোকমান হোসেন, মহানগর ছাত্র সমাজের সভাপতি ইয়াসির আরাফাত জীবন প্রমূখ।

বক্তারা বলেন, নির্বাচনের আগে জনগণকে যে প্রতিশ্রুতি দিয়ে এ সরকার নির্বাচিত হয়েছে, সেই প্রতিশ্রুতি তারা রাখেনি। ১০ টাকা কেজি দরে চাল খাওয়ার কথা বলা হয়েছিল। আজ নিত্য প্রয়োজনীয় পণ্য নিম্ন-মধ্যবিত্তদের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে। এই প্রেক্ষাপটে একজন শ্রমিকের আয় দিয়ে ২০ কেজি চাল কেনা যায় এমন হাস্যকর কথা বলছে সরকারের মন্ত্রী-এমপি’রা। একটি ওয়ার্ডে ২৫ থেকে ৩০ হাজার মানুষ থাকলেও প্রতিটি ওয়ার্ডের দেড় হাজার থেকে দু’ হাজার মানুষকে টিসিবি’র কার্ড দেয়া হয়েছে। ফলে সমাজে একটি বৈষম্য তৈরী করেছে সরকার।