দিনাজপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১

দিনাজপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১

স্টাফ রিপোর্টার ♦ দিনাজপুর র‌্যাবের অভিযানে ৭৩০ টি ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৭ এপ্রিল) দিনাজপুর জেলার বীরগঞ্জ থানাধীন ৯নং সাতোর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের অর্ন্তগত সিংহজানী মধ্যপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব ১৩।

মঙ্গলবার (১৮ এপ্রিল) র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করা হয়। গ্রেফতারকৃত আসামি বীরগঞ্জ খাটিয়াদিঘী, শালবাড়ী দগড়াই এলাকার মো. মানত আলীর পূত্র মো. দেলোয়ার মিয়া (৩৮)।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবি জানতে পারে যে কতিপয় মাদক ব্যবসায়ী দিনাজপুর জেলার বীরগঞ্জ থানাধীন ৯নং সাতোর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের অর্ন্তগত সিংহজানী মধ্যপাড়া এলাকায় অবৈধ মাদক দ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। পরে উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দেলোয়ার বেশ কিছুদিন ধরে সীমান্ত এলাকা হতে বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। আটককৃত আসামীর বিরুদ্ধে দিনাজপুর জেলার বীরগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করে আসামী কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।