এবার তাকরীমকে নিয়ে লিখলেন আসিফ

বহিঃবিশ্ব থেকে দেশের জন্য বয়ে নিয়ে আনা প্রতিটি সম্মানই আমাদের গর্বের বিষয়

এবার তাকরীমকে নিয়ে লিখলেন আসিফ
আসিফ আকবর ও সালেহ আহমেদ তাকরীম

নিউজডোর বিনোদন ডেস্ক ♦ বিশ্বের ১১১টি দেশের অংশগ্রহণে পবিত্র মক্কায় অনুষ্ঠিত হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী বাংলাদেশের সালেহ আহমদ তাকরীম। তাঁকে অভিনন্দন জানাতে ভোলেননি জনপ্রিয় সংগীত শিল্পী আসিফ আকবর।

তিঁনি ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে লিখেন, আবারো স্বীয় প্রতিভার ঝলক দেখালেন টাঙ্গাইল নাগরপুর ভাদ্রার কৃতি সন্তান হাফেজ সালেহ আহমেদ তাকরীম। 
হাফেজ তাকরীম রাজধানীর মিরপুরের মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী,ঢাকা’র শিক্ষার্থী। হাফেজ তাকরীমের পিতা হাফেজ আব্দুর রহমান একজন মাদরাসা শিক্ষক ও মা গৃহিণী।
সৌদি আরবে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে শারীরিক অসুস্থ্যতা সত্ত্বেও তৃতীয় স্থান অর্জন করেছেন হাফেজ তাকরীম।
এর আগে ইরানের তেহরানে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতার ৩৮তম আসরে সারাবিশ্বে প্রথম স্থান অর্জন করেছেন বাংলাদেশের প্রতিযোগী হাফেজ সালেহ আহমাদ তাকরীম। 
সাইফুর সাগরের ফেস দ্যা পিপল এর এক আলোচনায় হাফেজ তাকরীমের সাথে কথা বলার সৌভাগ্য হয়েছিল। তাঁকে আমার অসম্ভব চৌকস বুদ্ধিদীপ্ত মেধাবী মনে হয়েছে। 
বহির্বিশ্ব থেকে দেশের জন্য বয়ে নিয়ে আনা প্রতিটি সম্মানই আমাদের গর্বের বিষয়। হাফেজ তাকরীম এবং তাঁর সম্মানিত শিক্ষকদের জন্য অনেক ভালবাসা শুভেচ্ছা অভিনন্দন রইলো। তার উত্তরোত্তর সফলতা কামনা করি। 
ভালবাসা অবিরাম…