রসিক নির্বাচন: ডালিয়াকে নৌকার মনোনয়ন, মানেননি আতাউর

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভুল বুঝিয়ে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে বলে অভিযোগ তার

রসিক নির্বাচন: ডালিয়াকে নৌকার মনোনয়ন, মানেননি আতাউর
ছবি: সংগৃহীত

নভেল চৌধুরী ♦ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হয়েছে অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়াকে। তবে প্রচার প্রচারণায় ছিলেন না তিনি। আবার প্রচার প্রচারণায় ছিলেন তুষার কান্তি, শফিয়ার রহমান সাফি, আতাউজ্জামান বাবু। কেউ পাইনি আওয়ামীলীগের মনোনয়ন। বিষয়টি তুষার কান্তি, শফিয়ার রহমান মেনে নিলেও মানতে পারেননি আতাউর জামান বাবু।

সিটি নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভ‚ল বুঝিয়ে অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়াকে মনোনয়ন দেয়াকে তিনি আত্মঘাতি সিদ্ধান্ত হিসেবে উল্লেখ করেছেন। সেই সাথে রংপুর নগরবাসীর উন্নয়নের স্বার্থে তিনি সিটি নির্বাচনে অংশ নেয়ার কথা জানিয়েছেন। এ লক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে আতাউজ্জামান বাবু মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

আতাউর জামান বাবু বলেন, আমি পৈত্রিক সূত্রে ছাত্রলীগের কর্মী ছিলাম। রংপুরের মানুষ শিক্ষা, কর্মসংস্থানসহ নানা উন্নয়ন থেকে পিছিয়ে রয়েছে। এসব সমস্যা নিয়ে কোন নেতাকর্মী কথা বলেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভুল বুঝিয়ে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। যাকে মনোনয়ন দেয়া হয়েছে তিনি রংপুরের মানুষের জন্য কিছু করেননি। বিগত পার্লামেন্টে তিনি সংসদ সদস্য ছিলেন। সেই সময় তিনি অনেক দূর্নীতি করেছেন। অনুদানের টাকা ভাগ বাটোয়ারা করেছেন। তাই রংপুর নগরবাসীর উন্নয়নের জন্য আমি নির্বাচনে অংশগ্রহণ করতে চাই।