বোরকা ছাড়া ছবি আপলোড, স্ত্রীকে ভিডিও কলে রেখে যুবকের আত্মহত্যা

বোরকা ছাড়া ছবি আপলোড, স্ত্রীকে ভিডিও কলে রেখে যুবকের আত্মহত্যা

নিউজডোর ডেস্ক ♦ বোরকা ছাড়া ফেসবুকে স্ত্রী নিজের ছবি পোস্ট করায় অভিমান করে স্ত্রীকে ভিডিও কলে রেখে আত্মহত্যা করেছে এক যুবক। ঘটনাটি বরিশালের উজিরপুর এলাকার। শনিবার ( ১১ মার্চ) রাতে উজিরপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের হাসপাতালের সামনে একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত রিফাত জোমাদ্দার (২২) পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বােইশঘর গ্রামের ফোরকান জোমাদ্দারের ছেলে।

জানা যায়, নিহত রিফাত বরিশাল নগরীর ইনফ্রা পলিটেকনিক ইন্টিটিউটের অষ্টম সেমিস্টারের ছাত্র ছিলেন। তার স্ত্রী আসমা বেগম (২০) বরিশাল রহমতপুর কৃষি কলেজের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী। বাবা-মা না থাকায় রিফাত নানাবাড়ি উজিরপুরে একটি বাসা ভাড়া নিয়ে থাকেন বলেও স্থানীয়সূত্রে জানা যায়।

রিফাত জোমাদ্দারের স্ত্রী আসমা বেগম বলেন, রিফাতের সঙ্গে এক বছর আগে প্রেমের সম্পর্ক করে বিয়ে হয়। রিফাত সবসময় আমাকে বোরকা পরিধান করে চলাফেরা করতে বলত। কিন্তু কিছুদিন আগে ফেসবুকে বোরকা ছাড়া একটি ছবি আপলোড করায়, সে আমার ওপর রাগ করে চারদিন ধরে আমার সাথে ঠিকমতো কথা বলেনি। এরপর হঠাৎ এক রাতে সে আমাকে ভিডিও কল করে জানায় সে আত্মহত্যা করবে। এরপর দেখতে পাই রিফাত ওড়না দিয়ে গলায় ফাঁস দিচ্ছে। পরে বিষয়টি আমি রিফাতের বন্ধুদের জানাই। এবং তারা রিফাতের মামা শান্তকে জানান। পরে শান্ত লোকজন নিয়ে রিফাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে ,তাকে মৃত ঘোষণা করা হয়।

উজিরপুর থানার পরিদর্শক (ওসি তদন্ত) মো. তৌহিদুজ্জামান সোহাগ বলেন, বছরখানেক আগে প্রেম করে তারা বিয়ে করেন। গত ৪-৫ দিন ধরে আসমা বোরকা পরে মুখ খুলে ফেসবুকে ছবি আপলোড করছিলেন।