রংপুরে তীব্র তাপদাহে  এসআই পদে মাঠ পরীক্ষা দিতে এসে স্ট্রোকে যুবকের মৃত্যু

রংপুরে তীব্র তাপদাহে  এসআই পদে মাঠ পরীক্ষা দিতে এসে স্ট্রোকে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে এসআই পদে মাঠ পরীক্ষা দিতে এসে তীব্র তাপদাহে স্ট্রোক করে ফারিজুল ইসলাম (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (৭ জুন) রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মিঠাপুকুর উপজেলার চেংমারি ইউনিয়নের পাগলারহাট গ্রামের বাসিন্দা। তিনি চলতি বছরের জানুয়ারিতে সহকারী শিক্ষক পদে কোমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন বলেন, এসআই নিয়োগ পরীক্ষা চলাকালীন সময় ফারিজুল হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। হাসপাতালের চিকিৎসক মস্তিস্কে রক্তক্ষরণের কারণে ফারিজুলের মৃত্যু হয়েছে বলে মৃত্যু সনদে উল্লেখ করেছেন। ময়না তদন্তের পর বোঝা যাবে মারা যাওয়ার প্রকৃত কারণ। 
ফারিজুলের বন্ধ মঞ্জুরুল ইসলাম জানান, রংপুর শেখ রাসেল স্টেডিয়ামে এসআই নিয়োগের ১৬০০ মিটার দৌড় শেষে তীব্র তাপদাহে ফারিজুল অসুস্থ্য হয়ে পড়ে। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরও তার অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে নেওয়া হয়। বিকেলে জ্ঞান না ফেরায় তাকে আইসিইউতে নেওয়া হয়। পরে রাতে ফারিজুল চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।