গঙ্গাচড়ায় চলছে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আনিছের গণসংযোগ 

ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতি করে আমি মানুষের বিপদে আপদে পাশে থেকেছি

গঙ্গাচড়ায় চলছে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আনিছের গণসংযোগ 
ইউনিয়নের তুলশীরহাট, কুতুবসহ বিভিন্ন এলাকায় গিয়ে কৃষক, দিনমজুর, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে নৌকার ভোট প্রার্থনা করেন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি ♦ রংপুরের গঙ্গাচড়ায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলমবিদিতর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সদস্য আনিছুর রহমান আনিছ গণসংযোগ ও উঠান বৈঠক অব্যহত রেখেছেন। 

এছাড়া দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়সহ ইউনিয়নের প্রতিটি গ্রাম ঘুরে ঘুরে নৌকার পক্ষে জনগনের সমর্থন আদায়ে কাজ করছেন।

তিনি গতকাল ওই ইউনিয়নের তুলশীরহাট, কুতুবসহ বিভিন্ন এলাকায় গিয়ে কৃষক, দিনমজুর, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে নৌকার ভোট প্রার্থনা করেন।

গণসংযোগকালে তিনি সাংবাদিকদের জানান, দীর্ঘ ১৯ বছর থেকে আলমবিদিতর ইউনিয়নে বিএনপি, জাতীয় পার্টির প্রার্থীরা জয়ী হয়ে আসছে। ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতি করে আমি মানুষের বিপদে আপদে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে পাশে থেকেছি। আমাকে মনোনয়ন দিলে ইনশাআল্লাহ এখানে নৌকা বিজয়ী হবে।

এসময়  আলমবিদিতর ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেকসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।