রংপুরে পাইলিংয়ের খুঁটি পড়ে  নির্মাণ শ্রমিকের মৃত্যু

লাশ ময়নাতদন্তের জন্যে হাসপাতালে পাঠানো হয়েছে

রংপুরে পাইলিংয়ের খুঁটি পড়ে  নির্মাণ শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার ♦ রংপুরে পাইলিংয়ের খুঁটি পড়ে মোবাশ্বের আলী (৩৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় এ দূর্ঘটনা ঘটে। নিহত মোবাশ্বের আলী নীলফামারী জেলার জলঢাকা উপজেলার পাইটকাপাড়া গ্রামের বাসিন্দা। এ ঘটনায় আহত একই এলাকার জুয়েল রায়ের ছেলে কার্তিক রায় (২৫) ও মানিক চন্দ্র রায়ের ছেলে অজয় রায়কে (২৬) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি (তদন্ত) হোসেন আলী। 
তিনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, গণেশপুর দোলাপাড়ার আব্দুল হামিদের বাড়ি নির্মাণের জন্য পাইলিংয়ের কাজ করছিলেন ৬ জন নির্মাণ শ্রমিক। কাজ শেষ হওয়ায় ট্রাকে পাইলিং মেশিন তোলার সময় লোহার খুঁটি সরে গিয়ে নির্মাণ শ্রমিকদের গায়ের উপর পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোবাশ্বের আলী নিহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 
মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি (তদন্ত) হোসেন আলী বলেন, নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।