বিএনপি-জামাতের সন্ত্রাসবাদের প্রতিবাদে রংপুরে বিক্ষোভ

বিএনপি-জামাতের সন্ত্রাসবাদের প্রতিবাদে রংপুরে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার ♦ পদযাত্রার নামে বিএনপি-জামাতের সন্ত্রাস, সহিংস রাজনীতি, প্রকাশ্যে অস্ত্রের মহড়া এবং জনগণ ও পুলিশের ওপরে হামলার প্রতিবাদে রংপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মেহেদী হাসান সিদ্দিকী রনি’র নেতৃতে বিক্ষোভ মিছিলট্বি রংপুর জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে বেরিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগ জেলা কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বক্তব্য রাখেন রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: মেহেদী হাসান সিদ্দিকী রনি, উপস্থিত ছিলেন রংপুর জেলা যুবলীগের সাবেক সদস্য আজিজুল ইসলাম মুরাদ, রাজিব হাসান সুমন, লিটন ও রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শামিম সর্দার, নুরে আলম খুশি, রোকুজ্জামান সাগর, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, মোস্তফা পারভেজ জিয়ন, আতিকুর রহমান আতিক, আদনান হোসেন, আবু হোসেন, মাহমুদুল হক লিভেন, সোবহান সরকার, প্রশান্ত রায়, খায়রুল পারভেজ পলাশ পীরগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ওয়াসিম আকরাম কাউনিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, রংপুর জেলা যুবলীগ নেতা মাহমুদুর রহমান অভি, আসাদুজ্জামান রাজা, লিওন, রায়হান কবির, বিদুৎ, হাসানুল কবির, আরিফুজ্জামান আরিফ, সেলিম সরকার, রাসেল মিয়া ইত্যাদি প্রমুখ।
রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: মেহেদী হাসান সিদ্দিকী রনি বলেন, বিএনপি-জামাত সন্ত্রাস, সহিংস রাজনীতি, প্রকাশ্যে অস্ত্রের মহড়া এবং জনগণ ও পুলিশের ওপরে হামলা করে প্রমাণ করে দিয়েছে যে তারা এদেশের শান্তি শৃঙ্খলা চায় না। তবে এদেশের জনগণ বারবার প্রমাণ করেছে যে তারা আর এই বিএনপি-জামাতকে চায় না।